হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

রাজধানীর উত্তরায় কর্মীসমাবেশ অনুষ্ঠিত

“সমাজে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে নিজেদের জীবন-সম্পদ কোরবানি করে পৃথিবীতে আল্লাহর দেওয়া দ্বীন প্রতিষ্ঠা করতে হবে। পশ্চিমা বস্তুবাদী সভ্যতার বিপরীতে ন্যায় সুবিচার ও সত্যের ভিত্তিতে নতুন এক সভ্যতা বিনির্মাণ করতে হবে। আর এ জন্য প্রয়োজন একদল নিবেদিন প্রাণ মানুষ। ১৭/০৯/২০২১ তারিখে রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত কর্মীসমাবেশে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

তিনি বলেন, ১৪শ’ বছর ধরে পুরো মুসলিম জাতিটি ইসলামের খুঁটিনাটি বিষয় নিয়ে চুলচেড়া বিশ্লেষণ করে চলেছে। অথচ একদিকে এই জাতি পৃথিবীর অন্যসব জাতিগুলোর হাতে মার খাচ্ছে, পরাজিত হচ্ছে, তাদের রাষ্ট্রগুলো বেদখল হয়ে যাচ্ছে, লাখে লাখে উদ্বাস্তু হচ্ছে। তিনি নিজেদের অভ্যন্তরে দলাদলি, মারামাটি, হানাহানি, রক্তপাত, বিভেদ-বিভাজন ভুলে পুরো জাতিকে আবারো ঐক্যবদ্ধ হয়ে একজাতিতে পরিনত হওয়ার আহব্বান জানান।

তিনি আরও বলেন, এক সময় যারা হেযবুত তওহীদের বিরুদ্ধে অপপ্রচার করতো তারা এখন মিথ্যাচারে লিপ্ত। কিন্তু তাতেও তারা বারবার পরাজিত হয়েছে, ভুল স্বীকার করেছে, মুচলেকাও দিয়েছে। তাদের ভয়াবহ রূপ মানুষের সামনে আজ উন্মোচিত।

ঢাকা মহানগর হেযবুত তওহীদের সভাপতি ডা. মাহবুব আলম মাহফুজের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, হেযবুত তওহীদের প্রধান উপদেষ্টা ও ইলদ্রিম মিডিয়ার চেয়ারম্যান খাদিজা খাতুন, নারী বিভাগের প্রধান ও দৈনিক দেশেরপত্রের সম্পাদক রুফায়দাহ পন্নী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উম্মুত তিজান মাখদুমা পন্নী, মিডিয়া বিভাগের প্রধান ও দৈনিক বজ্রশক্তির সম্পাদক এস এস সামসুল হুদা, মানিকগঞ্জ জেলা হেযবুত তওহীদের সভাপতি শাহনেওয়াজ খান রিপন, গাজীপুর জেলা সভাপতি মো. শাহ জাহান প্রধান, ঢাকার মিরপুর থানা সভাপতি আব্দুল হক বাবুল, সাভার থানা সভাপতি সোহেল তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- দৈনিক বজ্রশক্তির বিজ্ঞাপণ ও সার্কুলেশন বিভাগের প্রধান শফিকুল আলম উখবাহ, হেযবুত তওহীদের সাহিত্য সম্পাদক মো. রিয়াদুল হাসান, ঢাকা বিভাগ হেযবুত তওহীদের আংশিক ও সিলেট বিভাগের সভাপতি আলী হোসেন প্রমুখ।

সমাবেশে ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন শাখা ও গাজীপুর, মানিকগঞ্জ জেলার সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণে হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ে কর্মরত সদস্যদের কার্যক্রমের উপর ভিত্তি করে পুরস্কার বিতরণ ও দোয়া করা হয়।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...