হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

মিথ্যা অপপ্রচার করে বিভ্রান্তি ছড়াবেন না -আলী হোসেন

নরসিংদীতে কর্মী সম্মেলন

হেযবুত তওহীদের সিলেট বিভাগীয় আমির মো. আলী হোসেন বলেছেন, এক শ্রেণির উগ্রবাদি লোক হুজুগ-গুজব সৃষ্টি করে সমাজকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। হেযবুত তওহীদের নামে নানা ধরনের মিথ্যা অপপ্রচার করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে। তাদের কথায় কান দেওয়া যাবে না। জনগণকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

গত ১৯ জানুয়ারি নরসিংদী জেলা হেযবুত তওহীদের উদ্যোগে আয়োজিত এক কর্মী সম্মেলনে তিনি এ কথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সিলেট বিভাগীয় আমির মো. আলী হোসেন। তিনি বলেন, দেশে যে অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে তার প্রধান কারণ হচ্ছে ধর্মের নামে হুজুগ, গুজব তুলে ধর্মপ্রাণ মানুষের ইমানকে ব্যবহার করে এর অপব্যবহার করা। আমরা হেযবুত তওহীদ দেশের মানুষকে ধর্মের সঠিক ব্যাখ্যা দিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য চেষ্টা করছি। আমরা সকল প্রকার অন্যায়, অবিচার, যুদ্ধ, রক্তপাত, বন্ধ করতে উগ্রবাাদ, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করতে নিরলসভাবে, নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি। আর এই কাজ করতে গিয়ে আমরা স্বার্থান্বেষী মহলের দ্বারা নানাভাবে হয়রানি ও হামলার শিকার হচ্ছি।

সম্প্রতি নরসিংদীতে এরকমই একটি ষড়যন্ত্রের কথা উল্লেখ করে তিনি বলেন, আমাদের সিলেট বিভাগীয় কর্মী সম্মেলনকে বানচালের উদ্দেশ্যে একটি গোষ্ঠী অপতৎপরতা চালিয়েছে। তারা থানা, প্রশাসনের কাছে আমাদের নামে মিথ্যা অভিযোগের চিঠি পাঠিয়েছে। আমাদের বৈধ কার্যক্রমকে পেশী শক্তি দিয়ে রুখে দেওয়ার হুমকি দিয়েছে। তারা আমাদের ইটাখোলা অফিসে হামলার জন্য নানা ধরনের হুমকি, উসকানিমূলক বক্তব্য, বানোয়াট গল্প সাজিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করেছে। তবে আশার কথা হল, সাধারণ জনগণের কোনো অংশগ্রহণ এতে দেখা যায়নি। তাদের মিথ্যার ফুলঝড়ি জনগণ প্রত্যাখ্যান করেছে।

নরসিংদী জেলা হেযবুত তওহীদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গাজী শাহিদুল হাসান আইয়ুবীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সভাপতি আরিফ উদ্দিন, মুন্সীগঞ্জ জেলা সভাপতি আবুল হাসেম, নরসিংদী জেলা শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোকসেদ আলী, সদর উপজেলা সভাপতি মো. আক্কাস আলী, শিবপুর উপজেলা সভাপতি জাহাঙ্গীর আলম, মনোহরদী উপজেলা সভাপতি আল আমীন ভূঁইয়া, রায়পুরা উপজেলা সভাপতি মনজুর মিয়া প্রমুখ। কর্মী সম্মেলনকে কেন্দ্র করে নরসিংদীতে হেযবুত তওহীদের জেলা-উপজেলার সকল পর্যায়ের দায়িত্বশীল ও কর্মী সমর্থকবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...