টাঙ্গাইলে হেযবুত তওহীদের উদ্যোগে জনসচেতনতামূলক আলোচনা সভা

টাঙ্গাইল প্রতিনিধি:
সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসা ও ধর্ম নিয়ে অপ-রাজনীতিসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে এবং ন্যায়ের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে দেশব্যাপী জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে হেযবুত তওহীদ। এরই ধারাবাহিকতায় গতকাল টাঙ্গাইলে আলোচনা সভা করেছে টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদ।
টাঙ্গাইল জেলা পৌরসভার সভা কক্ষে এদিন বিকেল ৩ টায় এ সভা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদের সভাপতি মো. সাজ্জাদ কাদির খান সোহলের সভাপতিত্বে এবং ভালুকা উপজেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক শফিক মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।
সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. মসীহ উর রহমান; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাপ্পা।
মুখ্য আলোচকের বক্তব্যে মসীহ উর রহমান বলেন, আজ আমাদের দেশ ও জাতি চরম সঙ্কটের মুখে অবস্থান করছে। ইরাক, ইরান, সিরিয়া, লিবিয়া, আফগানিস্তান ইত্যাদি মুসলিম দেশগুলো পশ্চিমা সাম্রাজ্যবাদীরা ইতোমধ্যেই দখল করে নিয়েছে। এবার তারা ষড়যন্ত্র করছে আমাদের প্রিয় এই মাতৃভূমিকে নিয়ে। জঙ্গিবাদের ইস্যুকে সামনে এনে তারা আমাদের দেশেও সাম্রাজ্যবাদী আগ্রাসন চালাতে চায়। তাই আমাদের জন্য এখনই সময়, সচেতন হওয়ার। আমাদেরকে খেয়াল রাখতে হবে, কেউ যেন আমাদের ধর্মবিশ্বাসকে ভুল খাতে প্রবাহিত করতে না পারে। সকল প্রকার অন্যায় অবিচারের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জনপ্রিয় পোস্টসমূহ