হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

হিযবুত তওহীদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উত্তরায় জনসভা

গত ১৯ ফেব্রুয়ারি ২০১৬ তারিখে হিতযবুত তওহীদের ২১ বছর পদার্পণ উপলক্ষে উত্তরার ১৪নং সেক্টর কল্যাণ সমিতির মাঠে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়। “বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্রে পরিণত করার নানামুখী ষড়যন্ত্র মোকাবেলায় সন্ত্রাস দমনে জনসম্পৃক্ততার বিকল্প নেই” শীর্ষক এ জনসভায় মুখ্য আলোচক ও প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হিজবুত তাওহীদের এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হিজবুত তাওহীদের আমীর মসীহ উর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হিজবুত তাওহীদের সাহিত্য সম্পাদক রিয়াদুল হাসান, দৈনিক বজ্রশক্তির সম্পাদক এস এম সামসুল হুদা, জাতীয় শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. বরকত খান, ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইয়াহিয়া মাহমুদ খোকন, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহম্মেদ, মতিঝিল থানা শ্রমিকলীগের কার্যনির্বাহী সভাপতি মো. আবুল কালাম আজাদসহ আরও অনেকে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাহিদুল ইসলাম মামুন ও তানজীদ ইমাম তিতুমির। অনুষ্ঠানে ঢাকা বিভাগের বিভিন্ন জেলার সদস্য ও শুভাকাক্সক্ষীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বিশ্বব্যাপী এক মহাযুদ্ধের আয়োজন চলছে। ইস্যু হিসাবে নেওয়া হয়েছে জঙ্গিবাদ। পরাশক্তিধর রাষ্ট্রগুলো লোলুপ দৃষ্টি নিয়ে চেয়ে আছে। সাম্রাজ্য বিস্তারের প্রতিযোগিতায় তারা মত্ত। আমাদের দেশেও একটি ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করার হীন উদ্দেশ্যে দেশি-বিদেশী ষড়যন্ত্র চলছে। এই পরিস্থিতিতে দেশকে নিরাপদ রাখতে ষোলো কোটি মানুষ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে, সত্য ও ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ হওয়া অপরিহার্য। গত বিশ বছর ধরে দেশের আপামর জনগণকে ধর্মব্যবসা, অপরাজনীতি, জঙ্গিবাদ ও যাবতীয় সন্ত্রাসের বিরুদ্ধে সত্যের পক্ষে ঐক্যবদ্ধ করার প্রয়াস করে যাচ্ছে হিজবুত তাওহীদ।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসাবে সহযোগিতা করে ‘দৈনিক বজ্রশক্তি’, ‘বাংলাদেশেরপত্র.কম’ ও ‘জেটিভি অনলাইন’।

অনুষ্ঠানের ভিডিও চিত্র

লেখাটি শেয়ার করুন আপনার প্রিয়জনের সাথে

Email
Facebook
Twitter
Skype
WhatsApp
সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...