হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

সাতক্ষীরায় হেযবুত তওহীদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

Untitled-33-300x193সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের আমতলা খানজাহান আলী আলিম মাদ্রাসায় হেযবুত তওহীদের উদ্যোগে এবং খানজাহান আলী আলিম মাদ্রাসার সভাপতি ডাঃ মিজানুর রহমান এর সহযোগিতায় এক আলোচনা অনুষ্ঠান ও প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খানজাহান আলী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. মোত্তাছিম বিল্লা ও সহকারী শিক্ষক মো. আ. গনি, মো. আ. গফুর, মাওলানা গোলাম রাব্বানী, মো. শহিদুল ইসলাম, মাওলানা লিয়াকত আলী, মো. শাহিদুর রহমান, হাবিবুর রহমান, মেহেদী হাসান ও আ. রহমান। আরো উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের খুলনা বিভাগীয় আমীর শেখ মনিরুল ইসলাম ও সদস্য মো. আরিফুল ইসলাম আরিফ।
হেযবুত তওহীদের খুলনা বিভাগীয় আমীর শেখ মনিরুল ইসলাম তার বক্তব্যে বলেন- আসুন আমরা সকল দলাদলি, হানাহানি, বাদ-মতবাদ এবং পারস্পরিক দ্বন্দ্ব ভুলে গিয়ে আজ ঐক্যবদ্ধ হই। চলুন আমরা সকলে ন্যায়, সত্য ও হকের পক্ষে ঐক্যবদ্ধ হই। আমরা যদি আমাদের ধর্মবিশ্বাসকে জাতির অকল্যাণে ব্যবহার না করে রাষ্ট্রের কল্যাণে ব্যবহার করতে পারি তাহলে আমাদের এই দেশ বিশ্বের বুকে এক পরাশক্তিতে পরিণত হবে এনশাল্লাহ্। আমাদের এই সমাজ হবে এক শান্তিময় সমাজ। অনুষ্ঠানে উপস্থিত আলোচকরা হেযবুত তওহীদের বক্তব্যের সাথে সহমত প্রকাশ করেন। অনুষ্ঠানে ‘ধর্মবিশ্বাস: এক বৃহৎ সমস্যার সহজ সমাধান’ শীর্ষক একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।
এদিকে গত শুক্রবার সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের রায়পুর দক্ষিণ ঋষিপাড়ায় মো. ইনছান আলী এবং ধুলিহর ইউনিয়নের তালতলায় ২ নং ওয়ার্ড মেম্বার মো. শফিকুল ইসলাম (শফি) ও মো. মিঠু হোসেন, সাতক্ষীরা সদরের বকচরায় মো. জামায়াত উদ্দীন এবং সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার শ্যমনগর ভ্যাড়া মার্কেটে মো. নুর আলম এর সহযোগিতায় আরও চারটি আলোচনা অনুষ্ঠান ও প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...