হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

রাজধানীর খিলগাঁওয়ে বিশাল জনসভা

গত ২৪ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ বিকেল তিনটায় রাজধানীর খিলগাঁও থানার জোড়পুকুর মাঠে সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে হেযবুত তওহীদের উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। ‘ধর্মের অপব্যবহার প্রগতির অন্তরায়’ শীর্ষক এই জনসভায় হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী হেযবুত তওহীদের সভাপতি মো. আলী হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সহ সভাপতি রোকন উদ্দিন আহমেদ, দৈনিক বজ্রশক্তির সাহিত্য সম্পাদক রিয়াদুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী নুরে আলম, দৈনিক বজ্রশক্তির প্রকাশক ও সম্পাদক এস.এম. সামসুল হুদা, হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আইনুল হক, হেযবুত তওহীদের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো. শরিফুল ইসলাম, মতিঝিল থানা হেযবুত তওহীদের সভাপতি মো. আব্দুস সালাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মো. রফিকুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, ‘সারা দুনিয়ায় আজকে মুসলমানদেরকে টার্গেট করা হয়েছে। মুসলমানদের মধ্যে ইসলামের ভুল ব্যাখ্যা দেওয়ার কারণে, আল্লাহ-রসুলের প্রকৃত ইসলামের আদর্শ থেকে সরে যাবার কারণে এবং ইসলামের শিক্ষা নয় এমন মানবতাবিরোধী কর্মকাণ্ডের কারণে দুনিয়াজুড়ে ইসলামের বিরুদ্ধে একটা নেতিবাচক ধারণা প্রচারিত হচ্ছে। আর সেই ওসিলা ধরে দুনিয়াময় মুসলমানদের বিরুদ্ধে ঘৃণার বিস্তার করা হচ্ছে, সাম্রাজ্যবাদী আগ্রাসনের পথ প্রশস্ত করা হচ্ছে বলেও মন্তব্য করেন তারা।’’

অনুষ্ঠানের ভিডিও চিত্র

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...