হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

যশোরের শার্শায় স্মরণসভা

দৈনিক বজ্রশক্তির যশোরের সাবেক ব্যুরো প্রধান আরিফুল ইসলামের স্মরণে গত ২৭ ডিসেম্বর ২০১৬ তারিখে বাদ-মাগরেব এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। যশোরের শার্শায় অবস্থিত বেড়ী নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ স্মরণসভা, দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরিফুল ইসলামের ভাই বেড়ী নারায়ণপুর এলাকার কৃতী সন্তান মো. নুরুল ইসলাম বিশ্বাস। যশোর জেলা হেযবুত তওহীদের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

প্রধান বক্তার বক্তব্যে হেযবুত তওহীদের এমাম মরহুমের কথা স্বরণ করে বলেন, “আরিফুল ইসলাম এমন একজন মানুষ ছিলেন যিনি তার জীবন ও সম্পদ মানুষের কল্যাণে উৎসর্গ করে গেছেন। মানুষের কাছে ইসলামের প্রকৃত আকীদা পৌঁছে দেওয়ার কাজেই কেটেছে তার জীবনের শেষ সময়গুলো। তিনি নিজের স্বার্থে কোনো কাজ করেন নি, মানুষ যেন ভালো থাকে, দেশ যেন জঙ্গিবাদমুক্ত হয়, সমাজে যেন সত্য, ন্যায় ও শান্তি প্রতিষ্ঠিত হয় এ লক্ষ্যেই তিনি কাজ করে গেছেন। তিবি আরো বলেন, “বর্তমানে জঙ্গিবাদ সারা পৃথিবীর মতো বাংলাদেশের জন্যও একটি বড় সঙ্কট। এই জঙ্গিবাদকে নির্মূল করতে হলে সাধারণ মানুষকে ইসলামের প্রকৃত আকীদা শিক্ষা দিতে হবে।

অনুষ্ঠানের ভিডিও

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...