হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

গাজীপুরে দেশেরপত্রের ব্যুরো অফিস উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

০৫ই মে, ২০১৪ইং গাজীপুরের আউটপাড়ায় দৈনিক দেশেরপত্রের ব্যুরো অফিস উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও টঙ্গী পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা এড. মো. আজমত উল্লাহ খান, দেশেরপত্রের উপদেষ্টা উম্মুত তিজান মাখদুমা পন্নী এবং প্রধান বার্তা সম্পাদক এসএম সামসুল হুদা। ঢাকা বিভাগীয় ব্যুরো প্রধান মাহবুব আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ এবং গাজীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক এমএম বারী, গাজীপুর জেলা যুবলীগ সভাপতি এসএম আলতাব হোসেন, দেশেরপত্রের উপদেষ্টা মসীহ উর রহমান,  উপদেষ্টা কমিটির সদস্য ইয়াহিয়া খন্দকার, সহ-সম্পাদক শেখ মনিরুল ইসলাম, প্রভাষক মনিরুজ্জমান ভূইয়া; হোসনে আরা সিদ্দিকী, কাউন্সিলর ৪০, ৪১, ৪২ প্যানেল মেয়র (৩), গাজীপুর সিটি কর্পোরেশন; মরিয়ম খাতুন আশা, সহকারী কাউন্সিলর ৪০, ৪১, ৪২ প্যানেল মেয়র (৩), গাজীপুর সিটি কর্পোরেশন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক বলেন, “বায়াজীদ খান পন্নী যে পরিবারে জন্মগ্রহণ করেছেন বাংলার ইতিহাসের সাথে সেই পরিবারের গভীর সম্পর্ক আছে। এই উপমহাদেশে ইসলাম প্রচার এবং প্রসারে এই পরিবারে ভূমিকা অনস্বীকার্য।” তিনি আরো বলেন, “ঐক্যবদ্ধ বাংলাদেশ গড়ে তোলার যে স্বপ্নকে সামনে রেখে দেশেরপত্র কাজ করে যাচ্ছে, মুক্তিযোদ্ধারাও এই একই স্বপ্নকে সামনে রেখে সংগ্রাম করে দেশকে মুক্ত করেছিলেন। আজ দেশেরপত্রের যে আদর্শ, বাংলাদেশ আ. লীগ ও মুক্তিযোদ্ধাদেরও সেই একই আদর্শ। দৈনিক দেশেরপত্র যদি তাদের এই লক্ষ্য  ও আদর্শে অটল থাকে তাহলে আমরা সর্বাবস্থায় তাদের পাশে থাকব।”

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...