শেরপুরে জঙ্গিবাদ বিরোধী র‌্যালি ও সমাবেশ

 

IMG_0076

গত ৪ আগষ্ট ২০১৬ তারিখে শেরপুরে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এক বিশাল র‌্যালি ও জনসভার আয়োজন করা হয়। হেযবুত তওহীদের শেরপুর জেলা আমীর মো: শফিউল আলম সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের আমীর মসীহ উর রহমান। এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হেযবুত তওহীদের ময়মনসিংহ বিভাগীয় আমীর এনামুল হক বাপ্পা, শেরপুর ৪নং পৌর কাউন্সিলর মো. বাদশা মিয়া, ১১নং বলাইয়ের চর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামিদুল হক, বীর মুক্তিযোদ্ধা সাজাহান আনসারি প্রমুখ।

অনুষ্ঠানের মুখ্য আলোচক জনাব মসীহ উর রহমান তার বক্তব্য বলেন, যে জঙ্গিবাদের করাল থাবায় ধ্বংস হয়ে গেছে আফগানিস্তান, ইরাক, সিরিয়া, লিবিয়া ইত্যাদি একটার পর একটা মুসলিম দেশ সেই একই জঙ্গিবাদ হানা দিয়েছে আমাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশে। এর বিরুদ্ধে কেবল সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করে দেশকে রক্ষা করতে হবে। এর জন্য কেবল শক্তি প্রয়োগ নয়, চাই আদর্শিক লড়াই সেই আদর্শিক লড়াইয়ের মধ্য দিয়ে জাতিকে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার সর্বাত্ম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে হেযবুত তওহীদ।

শেরপুর ৪নং পৌর কাউন্সিলর মো. বাদশা মিয়া, তিনি বলেন, জঙ্গিবাদের করাল গ্রাসে সিরিয়া, আফগানিস্তান, লিবিয়াসহ যে সকল রাষ্ট্রে আজ ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাদের থেকে আমাদের শিক্ষা নিতে হবে। আর সেই সময় এখনই, আমাদের ঘরে বসে থাকার সময় নেই। আরো বক্তব্য রাখেন ১১নং বলাইয়ের চর ইউনিয়ন আলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুল হক। তিনি তার বক্তব্যে বলেন, আমরা যদি এখনই সতর্ক না হই, জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে না দাড়াই তাহলে আমরা কেউই রেহাই পাব না। তাই হেযবুত তওহীদ সারা দেশব্যাপী যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে তার সাথে তিনি একাত্মতা প্রকাশ করেন এবং সকলকে এগিয়ে আসার আহবান জানান।

আলোচনা সভার আগে একটি জঙ্গিবাদবিরোধী একটি র‌্যালির আয়োজন করা হয়। জেলার বিভিন্ন অঞ্চল থেকে হাজারো নারী পুরুষের অংশগ্রহণে র‌্যালিটি এক জনসমুদ্রে পরিণত হয়। র‌্যালিটি শহরের স্টেডিয়াম গেট থেকে শুরু হয়ে নিউমার্কেট, শহীদ বুলবুল সড়ক, গোয়ালপট্টি মোড়, বটতলা মোড়, ডিসি অফিস গেট, কলেজ মোড়, খরমপুরসহ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। জঙ্গিবাদবিরোধী শ্লোগানে মুখরিত র‌্যালিটিতে সর্বস্তরের জনগণের অংশগ্রহণ জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের সরব উপস্থিতির জানান দেয়। থানার মোড়ে এসে র‌্যালিটি আলোচনা সভাস্থলে মিলিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনয় ছিলেন শেখ মো: শফিকুল ইসলাম। হেযবুত তওহীদ ময়মনসিংহ বিভাগীয় আমির মোহাম্মাদ এনামুল হক বাপ্পা সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনুষ্ঠানে দূর-দুরান্ত থেকে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

 অনুষ্ঠানে আগত বক্তাগণ ও অতিথিবৃন্দ

 

বক্তব্য রাখছেন হেযবুত তওহীদের আমির মসীহ উর রহমান।
বক্তব্য রাখছেন হেযবুত তওহীদের আমির মসীহ উর রহমান।
বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা সাজাহান আনসারি
বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা সাজাহান আনসারি

 

 

 

 

 

 

 

 

 

 

 

হামিদুল হক
বক্তব্য রাখছেন হামিদুল হক
মো. বাদশা মিয়া
বক্তব্য রাখছেন শেরপুর ৪নং পৌর কাউন্সিলর মো. বাদশা মিয়া

 

 

 

 

 

 

 

 

 

 

বক্তব্য রাখছেন এনামুল হক বাপ্পা।
বক্তব্য রাখছেন ময়মনসিংহ বিভাগীয় আমির এনামুল হক বাপ্পা

 

 

 

 

 

 

 

 

 

 

 

র‌্যালী

 

 

Untitled-1Untitled-12

 

 

 

 

 

 

 

 

 

Untitled-6Untitled-13

 

 

 

 

 

 

 

 

 

Untitled-14Untitled-15

 

 

 

 

 

 

 

 

 

Untitled-17Untitled-22

 

 

 

 

 

 

 

 

 

Untitled-23

Untitled-1

 

 

 

 

 

 

 

 

 

 

 

মিডিয়ায় প্রচার

 

জনপ্রিয় পোস্টসমূহ