রাজধানীর গুলশানে জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা ও র‌্যালি

1

 

গত ০৫ আগস্ট ২০১৬ রাজধানী গুলশান থানাধীন বাশতলা বাসস্টান সংলগ্ন ১৮ নং ওয়ার্ড শাহাজাদপুর খ-ইউনিট আওয়ামিলীগ ও অংগসংগঠন এর কার্যালয় হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এক বিশাল র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব হারুন চৌধুরি, সহ সভাপতি, বাংলাদেশ হকার্স লীগ কেন্দ্রিয় কমিটি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরীয়া, খ-ইউনিট কমান্ড, ১৮ নং ওয়ার্ড, শাহাজাদপুর; বীর মুক্তিযোদ্ধা মো. আহাম্মদ আলী, সভাপতি, বাড্ডা, ভাটারা ও গুলশানে বসবাসরত মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি প্রমুখ। হেজবুত তওহীদের রামপুরা শাখা আমির ফরিদ উদ্দিন রব্বানির সভাপতিত্বে আলোচনা সভায় মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন হেজবুত তওহীদের সহকারী সাহিত্য সম্পাদক মোঃ রাকিব আল হাসান। তিনি বলেন, জঙ্গিবাদ একটি অন্যায়, এই অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করতে হলে আগে নিজেদেরকে ন্যায়ের উপর দাঁড়াতে হবে। যে জঙ্গিবাদের করাল থাবায় ধ্বংস হয়ে গেছে ইরাক, আফগানিস্তান, সিরিয়া ও লিবিয়া ইত্যাদি একটার পর একটা মুসলিম দেশ সেই একই জঙ্গিবাদ হানা দিয়েছে আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশে। এই জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করে দেশকে রক্ষা করতে হবে । এর জন্য কেবল শক্তি প্রয়োগ নয়, চাই আদর্শিক লড়াই সেই আদর্শিক লড়াইয়ে মধ্য দিয়ে জাতিকে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার সর্বাত্তক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে হেজবুত তওহীদ।
আলোচনা সভার পরে একটি জঙ্গিবাদবিরোধী র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি শাহাজাদপুর খ-ইউনিট আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে নতুনবাজার, বাশতলা, শাহাজাদপুর প্রগতি সরনি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সভাস্থলে এসে শেষ হয়। জঙ্গিবাদবিরোধী স্লোগানে মুখরিত র‌্যালিটিতে সর্বস্থরের জনগনের সতস্ফুর্ত অংশগ্রহন জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের  জোড়ালো অবস্থান ব্যক্ত করেন।

 

আলোচনা সভায় বক্তাগণ

 

বক্তব্য রাখছেন হেজবুত তওহীদের রামপুরা শাখা আমির ফরিদ উদ্দিন রব্বানি।
বক্তব্য রাখছেন হেজবুত তওহীদের রামপুরা শাখা আমির ফরিদ উদ্দিন রব্বানি।
বক্তব্য রাখছেন হেজবুত তওহীদের সহকারী সাহিত্য সম্পাদক মোঃ রাকিব আল হাসান।
বক্তব্য রাখছেন হেজবুত তওহীদের সহকারী সাহিত্য সম্পাদক মোঃ রাকিব আল হাসান।

 

 

 

 

 

 

 

 

 

 

র‌্যালী

 

23

 

 

 

 

 

 

 

 

 

89

 

 

 

 

 

 

 

 

 

1012

 

 

 

 

 

 

 

 

 

 

 

মিডিয়ায় প্রচার

 

লেখাটি শেয়ার করুন আপনার প্রিয়জনের সাথে

Share on email
Email
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on skype
Skype
Share on whatsapp
WhatsApp
জনপ্রিয় পোস্টসমূহ