পিরোজপুরে দেশেরপত্রেরজেলা ব্যুরো কার্যালয় উদ্বোধন

গতকাল পিরোজপুর ব্যুরো অফিস উদ্বোধন করেন দৈনিক দেশেরপত্রের উপদেষ্টা মসীহ উর রহমান (বাম থেকে দ্বিতীয়)। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ রুহুল আমিন, পিরোজপুর সহকারী সার্কুলেশন ম্যানেজার মোঃ মহরম আলী, বরিশাল সার্কুলেশন ম্যানেজার মোঃ রুহুল আমিন মৃধা, পিরোজপুর সদর প্রতিনিধি মন্টু খান।
১৭ এপ্রিল ২০১৪  পিরোজপুর ব্যুরো অফিস উদ্বোধন করেন দৈনিক দেশেরপত্রের উপদেষ্টা মসীহ উর রহমান (বাম থেকে দ্বিতীয়)। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ রুহুল আমিন, পিরোজপুর সহকারী সার্কুলেশন ম্যানেজার মোঃ মহরম আলী, বরিশাল সার্কুলেশন ম্যানেজার মোঃ রুহুল আমিন মৃধা, পিরোজপুর সদর প্রতিনিধি মন্টু খান।

দেশের ষোল কোটি মানুষকে ঐক্যবদ্ধ করার অভিপ্রায় ও মানবতার কল্যাণে সত্য প্রকাশের দৃঢ় অঙ্গীকার নিয়ে দুরন্ত গতিতে এগিয়ে চলছে দৈনিক দেশেরপত্র। সেই সাথে দেশের প্রতিটি অঞ্চলের মানুষের সাথে সম্পৃক্ত হওয়ার অভিপ্রায় নিয়ে দেশেরপত্র নতুন নতুন এলাকায় বিস্তৃত করছে তার কার্যক্রম। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার উদ্বোধন করা হলো পিরোজপুর জেলা ব্যুরো কার্যালয়। জেলা শহরের তারের হাট রোডস্থ কার্যালয়টি উদ্বোধনের আগে একটি মনোমুগ্ধকর র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে উপস্থিত হয়। এ সময় ফিতা কেটে কার্যালয়টি উদ্বোধন করেন দেশেরপত্রের উপদেষ্টা মসীহ উর রহমান। উদ্বোধনকালে তার পাশে উপস্থিত ছিলেন দেশেরপত্রের অন্যান্য স্থানীয় সাংবাদিক, কর্মকর্তা ও স্টাফবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপদেষ্টা মসীহ উর রহমান সকলের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে মিলিত হোন। এ সময় তিনি স্থানীয় পরিস্থিতির খোঁজ-খবর নেন। তিনি দেশেরপত্রের সাথে জড়িত সাংবাদিক, কর্মকর্তা ও স্টাফদের সাথে আলোচনায় দেশেরপত্রের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তিনি জানান, দেশেরপত্র অন্যান্য আট-দশটা সংবাদপত্রের মত নয়। এই পত্রিকা বাণিজ্যিক দৃষ্টিভঙ্গি থেকে কাজ করছে না। দেশেরপত্র সম্পূর্ণভাবে নিজেদেরকে আতœনিয়োজিত করেছে মানবতার কল্যাণে। তাই দেশেরপত্র ষোল কোটি মানুষের ঐক্যের কথা বলে। দেশেরপত্র কাউকে ব্যক্তিগত আক্রমণ করে না। কারো পেছনে লাগাও দেশেরপত্রের কাজ নয়। দেশেরপত্র মানুষকে এক মহাসত্যের দিকে আহ্বান করছে। হানাহানির এই পরিবেশ দূর করে মানবজাতিকে শান্তিময় দুনিয়া উপহার দিতে হলে একদল সত্যনিষ্ঠ মানুষ দরকার। আল্লাহর দয়ায় আমরা যামানার এমাম জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর মাধ্যমে সে পথ পেয়েছি। আমরা তাঁরই অনুপ্রেরণায় পথ চলছি। তাই দেশেরপত্র আজ সত্যের ধারক হিসেবে দাঁড়িয়েছে। সুতরাং আমাদেরকেও সেই সততার সম্মান রেখে পথ চলতে হবে। পরিশেষে তিনি সকলকে সত্যের পথে অবিচল থাকার আহ্বান জানান।

লেখাটি শেয়ার করুন আপনার প্রিয়জনের সাথে

Share on email
Email
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on skype
Skype
Share on whatsapp
WhatsApp
জনপ্রিয় পোস্টসমূহ