নাটোর মশিন্দা শিকারপাড়া মডেল কামিল মাদ্রাসায় র‌্যালি ও সমাবেশ

14

১ আগষ্ট ২০১৬ তারিখে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলায় মশিন্দা শিকারপাড়া মডলে কামিল মাদ্রাসায় হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় অংশগ্রহণকারীদের হাতে জঙ্গিবাদবিরোধী বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড লক্ষ্য করা যায়। অনুষ্ঠানে হেযবুত তওহীদের নিবেদিতপ্রাণ কর্মীদের পাশাপাশি বিভিন্ন স্কুল এবং মাদ্রাসার শিক্ষকসহ ছাত্র ছাত্রী ও জনসাধারণকে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে দেখা যায়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর জলো আওয়ামীলীগরে যুগ্ম সাধারণ-সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মাদ আলী, বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন উপজলো যুবলীগরে সাধারণ-সম্পাদক এস এম রাসদে, মশন্দিা শিকারপাড়া মডলে কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ লুৎফর রহমান, শিকারপুর রাশিদিয়া দাখিল মাদ্রাসার সুপারন্টিন্ডেন্টে মোঃ ওসমান গন, শিকারপুর সরকারি প্রাথমকি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এমদাদুল হক, মশিন্দা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগরে সভাপতি মোঃ শহদিুল ইসলাম, মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদরে নাটোর জলোর আমীর সাকিব আহম্মদে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হেযবুত তওহীদ সদস্য মোঃ আব্দুস সবুর খান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সন্ত্রাস জঙ্গীবাদরে বরিুদ্ধে হেযবুত তওহীদরে যে বক্তব্য আমি তার সাথে পুরোপুরি ঐক্যমত্য প্রকাশ করছি, আমি দীর্ঘদিন যাবৎ এই আন্দোলনের কাছ থকেে এদের কার্যক্রম প্রত্যক্ষ করেছি, দেশে ও মানবতার কল্যাণে নিরবচ্ছিন্নি ভাবে এরা কাজ করে যাচ্ছে। এদের অথনৈতিক বা রাজনৈতিক কোন অভিপ্রায়ই দেখেনি। যখনি জাতীর সামনে ইসলামরে নামে সন্ত্রাস ও জঙ্গীবাদরে মাধ্যমে কোন ভয়াবহ সঙ্কট দেখা দিয়েছে তখনি এরা দীন রাত কঠোর পরিশ্রমের মাধ্যমে এ জাতীর সামনে কোরআন ও হাদিসের মাধ্যমে ইসলামরে প্রকৃত রূপ তুলে ধরে বলনে বর্তমানে পৃথিবীতে যে ইসলামটা চালু আছে তা আল্লাহ্ রসুলরে ইসলাম না কারণ প্রকৃত ইসলাম ধর্মব্যবসায়ী কর্তৃক বিকৃত হয়ে গছেে ।
হেযবুত তওহীদের সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে মূখ্য আলোচক সাকিব আহম্মদে বলনে, সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সমর্থন করে না। কতিপয় স্বার্থান্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। এছাড়া বক্তারা দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদবিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলারও আহ্বান জানান।

র‌্যালী

02

07

11

08

11

08

20

21

24

23

মিডিয়ায় প্রচার

জনপ্রিয় পোস্টসমূহ