খুলনা প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানি ও ফতোয়া দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে খুলনা জেলা হেযবুত তওহীদ। খুলনা প্রেসক্লাব হুমায়ন কবির বালু হলরুমে সকাল ১১.৩০ ঘটিকায় সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এতে হেযবুত তওহীদের খুলনা জেলা সভাপতি হাসানুর রহমান রনি মূল বক্তব্য উপস্থাপন করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘ক্রমাগত হুমকির প্রেক্ষিতে কয়েকটি জেলায় আমরা মামলা দায়ের করেছি। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে তেমন কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। অথচ আইন সবার জন্যই সমান। আলেম-ওলামা হলেই কেউ আইনের উর্ধ্বে উঠে যায় না। আমাদের দাবি, আইসিটি আইন লঙ্ঘনকারী, ওয়াজে অপপ্রচারকারী ও হুমকিদানকারী যে কোন ব্যক্তিকে এবং ইতঃপূর্বে দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।’ তিনি এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
শামসুজ্জামান মিলনের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের খুলনা জেলা সাধারন সম্পাদক খন্দকার খাইরুল আযম, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ দিপু, নারী বিষয়ক সম্পাদিকা রহিমা সুলতানা, ডুমুরিয়া থানা সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাক, বজ্রশক্তি পত্রিকার খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান শেখ মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জনপ্রিয় পোস্টসমূহ