উত্তরা দক্ষিণখান জনসভায় মাননীয় এমামের বক্তব্য

১০ মার্চ ২০১৭ তারিখে উত্তরা দক্ষিণখান জনসভায় প্রধান বক্তা বলেন জঙ্গিবাদকে অনেকেই আমাদের দেশের বড় সমস্যা মনে না করলেও এটা এমন একটি ইস্যু যা ব্যবহার করে পশ্চিমা সাম্রাজ্যবাদীরা একটার পর একটা দেশে যুদ্ধ চাপিয়ে দিয়ে দেশগুলো দখল করে নিয়েছে। আমাদের দেশটিও মুসলমান সংখ্যাগরিষ্ঠ হওয়ায় সেই ষড়যন্ত্রের আওতার বাইরে নয়। এখানেও জঙ্গিবাদের বিস্তার হয়েছে। এটা যেন ক্রমে এ দেশটিকে সাম্রাজ্যবাদীদের রঙ্গমঞ্চে পরিণত না করে সেজন্য এদেশের মানুষকে একটি সঠিক আদর্শের ভিত্তিতে ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে ভিডিও

 

তাদেরকে সুস্পষ্টভাবে জানতে হবে যে, জঙ্গিবাদ ইসলাম থেকে উদ্ভূত নয়। ইসলামের জেহাদ আর জঙ্গিদের জঙ্গিবাদের মধ্যে পার্থক্য কী, জান্নাতে যাওয়ার জন্য হাজারো পথের আহ্বান রয়েছে। কিন্তু কোন পথে গেলে জান্নাতে যাওয়া যাবে সেটাও প্রত্যেকটি মানুষের সামনে যৌক্তিকভাবে সুস্পষ্ট হতে হবে।
.
এটা না হলে ইসলামের নাম ব্যবহার করে অপরাজনীতিকারীরা, জঙ্গিবাদীরা মানুষকে ঠিকই কোর’আন হাদীস ইত্যাদির থেকে খণ্ডিত রেফারেন্স দেখিয়ে তার মনমত ব্যাখ্যা দিয়ে মানুষের ঈমানকে বিপথে চালিত করবে। পরিণামে আমাদের দেশটিও ধ্বংস্তূপে পরিণত হবে। ধর্মের নামে প্রচলিত সকল বিকৃতির বিরুদ্ধে প্রকৃত ইসলামের আদর্শটি তুলে ধরছে হেযবুত তওহীদ যা মানুষকে সত্য ও মিথ্যা আলাদা করতে সহায়তা করবে।
[huge_it_slider id=”7″]

লেখাটি শেয়ার করুন আপনার প্রিয়জনের সাথে

Share on email
Email
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on skype
Skype
Share on whatsapp
WhatsApp
জনপ্রিয় পোস্টসমূহ