হেযবুত তওহীদ

মানবতার কল্যাণে নিবেদিত

মেহেরপুর গাংনীতে ওয়াজ মাহফিল

০৪ ডিসেম্বর ২০১৬ মেহেরপুর গাংনী উপজেলায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসাধারণের মধ্যে ঐক্যচেতনা সৃষ্টির লক্ষ্যে এক মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হেযবুত তওহীদের উদ্যোগে গাংনীর নিশিপুর জামে মসজিদ (হাজি কবির উদ্দিনের বাসা সংলগ্ন) প্রাঙ্গণে এই মাহফিল অনুষ্ঠিত হয়। হেযবুত তওহীদের মেহেরপুর জেলা সভাপতি শাহারুল ইসলামের সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইনমোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি মশিউর রহমান পলাশ হেযবুত তওহীদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নিজাম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির ও মেহেরপুর জেলা সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, দৈনিক বজ্রশক্তির উপদেষ্টা উম্মুত তিজান মাখদুমা পন্নী, গাংনী উপজেলা শ্রমিক লীগের সভাপতি হবিবুর রহমান হবি, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, প্রমুখ।

মাহফিলে দূর-দূরান্ত থেকে আগত লোকজন দলে দলে যোগদান করেন। প্রধান বক্তা হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বক্তব্য শুরু করলে সময়ের সাথে পাল্লা দিয়ে লোক সমাগম আরো বাড়তে থাকে এবং এক সময় তা অনুষ্ঠানস্থল ছাপিয়ে যায়। অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা ও শৃঙ্খলার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি হেযবুত তওহীদের নিজস্ব শৃঙ্খলা কর্মীদের সজাগ উপস্থিতি দেখা যায়। অনুষ্ঠানে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের ভিডিও

সার্চ করুন

যুক্ত হোন আমাদের ফেসবুক পেজের সাথে...